সাংবাদিক নিপীড়নকারীদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হবে।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন সাংবাদিকদের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ভিডিও ফুটেজ দেখে এই হামলাকারীদের শনাক্ত করা হবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শনিবার দুপুরে কুমিল্লা বুড়িচং উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন। সম্প্রতি শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন সাংবাদিকদের ওপর হামলা চালায় কিছু যুবক।

এ সময় মারাত্মক আহত হন বেশ কয়েকজন সাংবাদিক। হামলার বেশ কিছু স্থিরচিত্র এবং ভিডিওচিত্র ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।আসাদুজ্জামান খাঁন বলেন, ‘আমি কিন্তু অলরেডি আমাদের নিরাপত্তা বাহিনীকে বলেছি, যে ভিডিও ফুটেজগুলো দেখে এবং তদন্ত করে সাংবাদিকদের যারা নির্যাতন করেছে কিংবা নিপীড়ন করেছে তাদের খুঁজে বের করতে এবং আমরা সেই ব্যবস্থা নেব।’এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু এমপি, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি গোলাম ফারুক বিপিএম পিপিএম, ফায়ার সার্ভিসের ডিজি আলী আহম্মদ, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন প্রমুখ।

পরে মন্ত্রী গণপূর্ত বিভাগের তত্ত্বাবধানে দুই কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত ফায়ার সার্ভিসের ভবন ও সাত কোটি ৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত বুড়িচং থানার নতুন ভবন উদ্বোধন করেন।

শেয়ার করুণঃ

shares