বিয়ের ঘোষণাতেই অভিনন্দনের বন্যা!

ভীষণ ভালো লাগছে, ১৪ ও ১৫ নভেম্বর ২০১৮-তে আমরা বিয়ে করছি।’ গতকাল রোববার বিকেলে ইনস্টাগ্রামে নিজেদের বিয়ে নিয়ে যৌথ বিবৃতি দিয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। হিন্দি ও ইংরেজি ভাষায় তৈরি বিয়ের আমন্ত্রণপত্রের দুটি ছবিও পোস্ট করেছেন তাঁরা। আমন্ত্রণপত্রে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন লিখেছেন, ‘আমাদের পরিবারের আশীর্বাদ সঙ্গে নিয়ে আপনাদের এই খবরটা জানাতে ভীষণ ভালো লাগছে, ১৪ ও ১৫ নভেম্বর ২০১৮-তে আমরা বিয়ে করছি। আমাদের দুজনের প্রতি আপনাদের অকুণ্ঠ ভালোবাসার জন্য অশেষ ধন্যবাদ। ভালোবাসা, বন্ধুত্ব এবং পারস্পরিক বিশ্বাসযোগ্যতার যে সম্পর্কের পথে আমরা পা বাড়াচ্ছি, তার জন্য আপনাদের আশীর্বাদ চাই।’

এদিকে বিয়ের তারিখ জানানোর পর সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দনের বন্যায় ভাসছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অভিষেক বচ্চন লিখেছেন, ‘অনেক অভিনন্দন, ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।’ করণ জোহর লিখেছেন, ‘অনেক অনেক ভালোবাসা।’ জ্যাকুলিন ফার্নান্দেজ লিখেছেন, ‘লক্ষ্যপূরণ!’ আলিয়া ভাট লিখেছেন, ‘ওহো!’ সঙ্গে অনেকগুলো হার্ট ইমো। আরও অভিনন্দন জানিয়েছেন নিমরাত কৌর, কারিশমা কাপুর, রিচা চাড্ডা, রাহুল বোস প্রমুখ।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনরণবীর সিং ও দীপিকা পাড়ুকোনঅনেকেই প্রশ্ন করেছেন, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়েটা ১৫ নভেম্বর কেন হবে? জানা গেছে, ১৫ নভেম্বরকে বেছে নেওয়ার পেছনে রয়েছে বিশেষ কারণ। ২০১৩ সালে ১৫ নভেম্বর মুক্তি পেয়েছিল ‘রামলীলা’। এই ছবিতে অভিনয় করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এই ছবিতেই তাঁরা কাছাকাছি আসেন। এ সময় তাঁদের বন্ধুত্ব আর তা থেকে প্রেমকে ঘিরে গুঞ্জন শুরু হয়। যাঁরা প্রশ্নটি তুলেছেন, তাঁদের মতে, ‘রামলীলা’ যেহেতু রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটির প্রথম ছবি, তাই সেই ছবির মুক্তির দিনের পাঁচ বছর পূর্তিতে বিয়ে করছেন তাঁরা।

দীপিকা পাড়ুকোনের বয়স এখন ৩২ আর রণবীর সিংয়ের ৩৩। তাঁরা একসঙ্গে ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে অভিনয় করেছেন।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনরণবীর সিং ও দীপিকা পাড়ুকোনবলিউড তারকা রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে কোথায় হবে? শোনা যাচ্ছে, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন দেশের বাইরে বিয়ের পরিকল্পনা করেছেন। রণবীর সিং সুইজারল্যান্ড পর্যটনের শুভেচ্ছাদূত। সুইজারল্যান্ডের সরকার চাইছে, বলিউডের এই আলোচিত বিয়েটা যেন তাদের দেশে হয়। কিন্তু এই তারকা জুটি কী ভাবছে? তাদের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে, এই তারকা জুটি বিয়ের জন্য ইতালিকে বেছে নিচ্ছে। এরই মধ্যে নাকি সেখানে হোটেল বুক করা হয়েছে। ওয়েডিং প্ল্যানার বুক করা হয়েছে। দীপিকার বাবা সবকিছু ঠিক করতে ইতালি ঘুরে এসেছেন। দীপিকা আর রণবীর বিয়ের ব্যাপারে শতভাগ গোপনীয়তা রক্ষা করতে চান। এই দুই তারকা নাকি যৌথভাবে এ সিদ্ধান্ত নিয়েছেন।

রণবীর আর দীপিকার পরিবার নাকি রাজস্থানের উদয়পুরে বিয়ের আয়োজন করতে চেয়েছিল। কিন্তু তা হচ্ছে না। তবে একটা খবর নিশ্চিত হওয়া গেছে, বিরাট কোহলি আর আনুশকা শর্মার মতো তাঁরাও বিয়ের পর রিসেপশন পার্টি মুম্বাইয়ে করবেন। তবে একটি রিসেপশন পার্টি হবে বেঙ্গালুরুতে।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনরণবীর সিং ও দীপিকা পাড়ুকোনএই দুই তারকার বিয়ে ঘিরে চারদিকে এত জল্পনা–কল্পনা, কিন্তু রণবীর ও দীপিকা মুখে কুলুপ এঁটে বসে আছেন। বিয়ের কেনাকাটা শেষ করেছেন দীপিকা ও তাঁর মা উজ্জ্বলা। রণবীরের পরিবারের ইচ্ছা, বিয়েটা সিন্ধি রীতিতে হোক। শোনা যাচ্ছে, ঐতিহ্যগত প্রথা ‘সানথ’ অনুষ্ঠিত হবে। সানথ অনুষ্ঠানে বরের জামাকাপড় ধরে টানাটানি করে ছিঁড়ে ফেলেন বন্ধু আর স্বজনেরা। হাস্যরসে মেতে ওঠেন সবাই। আর দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোনের ইচ্ছা, বিয়ের আগে বেঙ্গালুরুতে ‘নন্দী পূজা’ করবেন। পূজার পুরোহিতও ঠিক করা হয়ে গেছে। রণবীর সিংয়ের পরিবার মুম্বাই থেকে বেঙ্গালুরুতে দীপিকার বাসায় যাবেন।

শেয়ার করুণঃ

shares