ফের সালমান-ক্যাটরিনা রোমাঞ্চ

বলিউড সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ রুপালি পর্দার রোমাঞ্চের জন্য ফের প্রস্তুত। পরিচালক আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে এ রোমান্টিক জুটিকে আবারও দেখা যাবে। ইউরোপের দেশ মালটায় এখন এ ছবির শুটিং চলছে।

সালমান খানের ‘ভারত’ এখন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। মালটায় যাওয়ার পর থেকেই বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। সালমানের মা-ও সেখানে আছেন। মায়ের সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন তিনি।

গতকাল শনিবার সালমান একটি ছবি শেয়ার দেন, যেটি গানের শুটিং থেকে নেওয়া। ছবিতে দেখা যায়, সালমান ও ক্যাটরিনা রোমাঞ্চে ভাসছেন। তবে তা অনস্ক্রিন রোমাঞ্চ নিশ্চয়ই! এ ছবি দেখে বাস্তবে প্রাক্তন হয়ে যাওয়া এ প্রেমিক-প্রেমিকার সম্পর্কে ভক্তরা আরো জানতে চাইছে। গানটি সম্পর্কেও জানতে চাইছে।

ছবিতে দেখা যায়, সালমান খান কালো শেরওয়ানি পরে আছেন আর ক্যাটরিনা পরেছেন এমব্রয়ডারি করা সবুজ লেহেঙ্গা। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

‘ভারত’-এ সুনীল গ্রোভারও অভিনয় করছেন। ক্যাটরিনা এর আগে কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে তোলা ছবি অনলাইনে শেয়ার করেন।

‘ভারত’ ছবির শুটিংয়ের মাত্র ১০ দিন আগে প্রিয়াঙ্কা চোপড়া ব্যক্তিগত কারণ দেখিয়ে নাম প্রত্যাহার করেন। সেই ব্যক্তিগত কারণ যে আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদান, তা কারো আর অজানা নেই। তবে অন্য গুঞ্জনও ছিল। বিষয়টি সালমান খান নিজেই ব্যাখ্যা করে বলেন।

সালমান বলেন, ‘প্রিয়াঙ্কা বাসায় এসেছিল। আমি তাঁকে বলেছিলাম : ঠিক আছে, যদি না চাও, করো না। সে সময় আমরা অন্য কারণ জেনেছিলাম। সেটা বিয়ে হোক বা চলচ্চিত্র হোক, ভারতে বা আমার সঙ্গে তাঁর কাজ করার ইচ্ছে নেই; এটাই প্রধান কারণ। আমরা সত্যিই তাঁর ভালো কাজের সহায়ক। যদি সে সালমান খানের সঙ্গে কাজ করতে না চায়, ঠিক আছে; সে হলিউডের বড় তারকার সাথে কাজ করছে।’

তবে শেষ মুহূর্তে ক্যাটরিনা কাইফ ‘ভারত’ ছবিতে যোগ দেওয়ায় আন্তরিক কৃতজ্ঞতাও জানান সালমান। বলেন, ‘যখন প্রিয়াঙ্কা কাজ করবে না বললেন, তা যে কারণেই হোক না কেন, আমরা তাঁকে শুভ কামনা জানিয়েছি। এরপর আমরা ক্যাটরিনার কাছে গিয়েছিলাম। সে এর মধ্যেই শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’, আমির খানের সঙ্গে ‘হিন্দুস্তান’ এবং যশরাজ ফিল্মসের সঙ্গে কাজ করছে। এত ছবি থাকার পরও ভারত ছবিকে সে হ্যাঁ বলেছে; আমরা সত্যিই কৃতজ্ঞ তাঁর কাছে।’

ভক্তরা এখন সালমান-ক্যাটরিনার রুপালি পর্দার রোমাঞ্চ দেখার অপেক্ষায়।

শেয়ার করুণঃ

shares