ছদ্মবেশী শত্রুরাই বেশি সক্রিয় ‘বিএনপি-জামায়াত নয়,

ছদ্মবেশী শত্রুরাই বর্তমানে বেশি সক্রিয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এই ছদ্মবেশিদের নেটওয়ার্ক অনেক বড় বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার দুপুরে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে আওয়ামী যুবলীগ আয়োজিত শোকদিবসে মাসব্যাপী কর্মসূচির সমাপনী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, আমাদের ছদ্মবেশী শত্রু রয়েছে। বিএনপি-জামায়াত নয়, ছদ্মবেশী শত্রুরাই বেশি সক্রিয়। এরাই গুজব সন্ত্রাস ছড়াচ্ছে। তারা সুশীলে আছে, গণমাধ্যমে আছে। গণমাধ্যমের একটি অপপ্রচার করছে।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, বিএনপি খুন করেও খুনের বিচার চাইতে পারে। বিএনপি নেতাদের ২১ আগস্টের খুনের বিচার চাওয়াটা রাজনৈতিক নিষ্ঠুর রসিকতা ছাড়া আর কিছু নয় বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, আপনি যুদ্ধাপরাধীদের রক্ষার জন্য সারাদুনিয়ায় প্রচার করেছেন। জিয়াউর রহমানকে মুক্তিযুদ্ধের ঘোষক বানানোর জন্য সব ধরণের চেষ্টা করেছেন। নিরীহ শিশুদের যুক্তিসঙ্গত সামাজিক আন্দোলনকে নিয়ে ছদ্মবেশী কুচক্রিদের সঙ্গে মিলিত হয়ে বললেন বাংলাদেশে গণহত্যা চলছে, যেখানে কোনো হতাহতই হয়নি। এ অপপ্রচার নোবেল বিজয়ীদের পর্যন্ত বিবৃতি দিতে প্রলুব্ধ করেছে। এ কুচক্রি মহলের কতটা আন্তর্জাতিক নেটওয়ার্ক রয়েছে সেটা এখন দিবালোকের মতো পরিষ্কার।

শেয়ার করুণঃ

shares