এশিয়া কাপ : পাকিস্তানের ১৬ সদস্যের দল ঘোষণা

আসন্ন এশিয়া কাপে অংশগ্রহণে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামী ১৫ আগষ্ট থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপে খেলতে মোহাম্মদ আমির ও হাসান আলীদের নিয়ে সংযুক্ত আরব আমিরাত উড়ে যাবেন সরফরাজ আহমেদ।

দলে ডাক পেয়েছেন- ফখর জামান, ইমাম-উল-হক, শান মাসুদ, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, নওয়াজ সোহেল, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, শাদাব খান, মোহাম্মদ আমির, হাসান আলী, জুনায়েদ খান, উসমান খান ও শাহীন আফ্রিদি।

ছয়জন পেসার নিয়ে এবার বোলিং অ্যাকশন সাজিয়েছে পাকিস্তান দল। ফাহিম, হাসান আলী, উসমান, শাহীন ও জুনায়েদকে নিয়ে পেস অ্যাকশন সামলাবেন মোহম্মদ আমির।

ফখর, ইমাম, শান ও বাবর আজমদের নিয়ে ব্যাটিং লাইন আপ সাজাবেন সরফরাজ। তাছাড়া দলে অন্যতম অভিজ্ঞ খেলোয়াড় শোয়েব মালিক তো রয়েছেনই। ব্যাটিংয়ের পাশাপাশি স্পিন বোলিংয়ের দায়িত্ব সামলাবেন নওয়াজ, ফাহিমদের নিয়ে।

এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে ওডিআই সিরিজে থাকা মোহাম্মদ হাফিজকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। ফিটনেস টেস্টে খারাপ করা ইমাদ ওয়াসিমও বাদ পড়েছেন। তবে পাকিস্তান ক্রিকেটের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক জানিয়েছেন, হাফিজ এখনও ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ পরিকল্পনায় আছেন।

শেয়ার করুণঃ

shares