আজকের রাশিফল

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) ভালোবাসার কোনো সংজ্ঞা হয় না। এটা আপনি বেশ ভালোভাবেই জানেন। তবুও সম্পূর্ণ ব্যক্তিগত কারণে এ সপ্তাহে আপনি সেই সংজ্ঞাই খুঁজবেন। আর সংজ্ঞা খোঁজার জন্য আপনাকে নিয়ে খুব সমস্যায় পড়বে আপনার কাছের লোকজন। তারা আপনাকে দেখে অনেকটাই নিশ্চিত হবে যে বানরের আপগ্রেড এডিশন মানুষ আর গাধার আপগ্রেড এডিশন আপনি! তবে যা কিছুই হোক, আপনি নিশ্চিত থাকুন। কারণ সপ্তাহের শেষে এ সংজ্ঞা আপনি পাবেনই।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) বাসে ওঠার সময় বেশ সতর্ক থাকুন এ সপ্তাহে। কারণ যে কোনো ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে। আর দুর্ঘটনা ঘটলে বৃষ রাশির জাতকরা বাসে ওঠা যে কোনো মেয়েকে ভালোবেসে ফেলতে পারেন। উল্টোটা ঘটবে জাতিকাদের বেলায়। তবে এ সপ্তাহে ক্যাম্পাসে আপনি খুব আনন্দে থাকবেন। কারণ আপনার বেশ কিছু দুর্লভ প্রতিভার খবর পেয়ে যাবে বন্ধুরা। দুর্লভ প্রতিভার জন্য আপনি মোটামুটি জনপ্রিয় হয়ে যাবেন।

মিথুন (২২ মে-২১ জুন) গত সপ্তাহে আপনি তীব্র ভালোবাসা পেয়েছেন। এ সপ্তাহে আপনি সেই ভালোবাসা টিকিয়ে রাখতে যারপরনাই চেষ্টা করে যাবেন। তবে সপ্তাহ শেষে সেই চেষ্টার ফলাফল হবে শূন্য। কিন্তু হতাশ হবেন না। হতাশ হওয়া আপনাকে একেবারেই মানায় না। মিথুন রাশির অধিকারীরা সবসময়ই আশাবাদী। মোবাইলের ব্যাপারে একটু সর্তক হন। কারণ এ যন্ত্রটাই আপনাকে সকল যন্ত্রণা থেকে মুক্তি দিবে। তাই ঠিকমতো তার ব্যালেন্স এবং চার্জ ঠিক রাখুন।

কর্কট (২২জুন-২২ জুলাই) কর্কট রাশির জাতক জাতিকারা এমনিতেই একটু কর্কশ স্বভাবের। এর ফলে এ সপ্তাহে আপনার কাকের সঙ্গে বন্ধুত্ব হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই ক্যাম্পাসে বসে আড্ডা দেয়ার সময় আপনার মাথা এবং শরীর কাকের কাছ থেকে দূরে রাখাই বুদ্ধিমানের কাজ হবে। তবে কাক যদি ভালোবেসে কিছু দিতে চায় তাহলে তা গ্রহণ করুন। আর জানেন তো ভালোবাসার দান কখনো ফেলতে হয় না।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) গান গাইতে আপনি সবসময়ই ভালোবাসেন। চারপাশের মানুষ থেকে শুরু করে ঘরের বাথরুমও আপনার গানের অত্যাচার থেকে মুক্ত নয়। তবে এই অত্যাচারের জন্য কোনো ধরনের প্রতিবাদ হবে না। বরং যেভাবে গানের প্রতিভা খোঁজার উৎসব চলছে তাতে করে আপনার সুযোগ হয়ে যাবে সামনে। আপনার চেহারা দেখেই সবাই নিশ্চিত হয়ে যাবে যে আপনিই আগামী দিনের নোলক অথবা সালমা। তাই চেষ্টা চালিয়ে যান!

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) শুধু শুধু লাফানো আপনার স্বভাব। তবে যতই লাফালাফি করেন না কেন কোনো লাভ নাই। কারণ আপনার চেহারার মধ্যে এক ধরনের গাঢ়তা আছে। সেই গাঢ়তার কারণে আপনি বেশ সুখী। তবে প্রেমের ক্ষেত্রে আপনি কিছুটা দুঃখী। কারণ প্রেমিকা হওয়ার জন্য যে বিশেষ গুণাবলী প্রয়োজন তা আপনার মধ্যে নেই। তো সেই গুণ অর্জনের চেষ্টা করুন।

 

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) স্বপ্নভঙ্গের যাত্রা নামে এ সপ্তাহে যে কোনো জায়গায় আপনার যাত্রা শুরু হবে। তবে এ যাত্রা আপনি বেঁচে গেলেও প্রিয়জনের হাত থেকে কিন্তু বাঁচবেন না। ক্যাম্পাসে কোনো মেয়ের সঙ্গে কথা বললেই কিন্তু আপনার কপালে দুঃখ আছে। একই অবস্থা মেয়ে তুলার ক্ষেত্রেও প্রযোজ্য। তবে যাই করুন সাবধানে করুন। আপনার ভবিষ্যৎ খুবই সুন্দর। তবে সেই সৌন্দর্য ধরে রাখতে আপনাকে কিছু ভাল কাজ করতে হবে। আগামী সপ্তাহে সেসব জানবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) ক্যাম্পাসে আপনাকে নিয়ে একটা গুজব চালু আছে। আপনি চিপায় বসতে ভালোবাসেন। এজন্য অবশ্য আপনার নামের আগে চিপা শব্দটি যোগ করা হয়েছে। আড়ালে আবডালে বন্ধুরা যতোই আপনাকে এ নামে ডাকুক না কেন আপনি আপনার কর্ম করে যান। কারণ চিপায় বসে ডেটিং করতে খরচ সবচে কম! একই সঙ্গে আরাম এবং স্বস্তিদায়ক তো বটেই। এটা সবাই না বুঝলেও আপনি কিন্তু বুঝেন!

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) গরমের অত্যাচারে আপনি গত সপ্তাহে কষ্ট পেয়েছেন। এ সপ্তাহেও আপনি সেই মধুর অত্যাচারে অতিষ্ঠ হবেন। কারণ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এ সপ্তাহে এক্সট্রা গরম নাজিল হবে পৃথিবীতে। তবে এ থেকে মুক্তির একমাত্র উপায় আপনাকে বাংলা সিনেমার নায়ক অথবা নায়িকা হয়ে এফডিসিতে অবস্থান করতে হবে। কারণ একমাত্র সেখানেই নিরবিচ্ছিন্নভাবে বৃষ্টি হয়। তো গরম থেকে বাঁচতে আপনি বাংলা চলচ্চিত্রের উত্তরাধিকারী হয়ে যান!

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) আগের যুগের মানুষ বলতো, মকর রাশির লোকজন নাকি বেশি বকর বকর করে। তবে বর্তমানে আপনি মোবাইলে বকর বকর করেন। প্রতিদিন রাত ১২ টার পর সেই মাত্রা আরও বেড়ে যায়।

সেই সঙ্গে বিধাতার উপর আপনি একটু মন খারাপও করেন। তিনি কেন যে আপনাকে একটা মাত্র মুখ দিলেন! যদি আরও দু-একটা বেশি দিতেন তবে তাঁর ভাণ্ডার নিশ্চয় কমে যেত না। যাই হোক, আপনি অপেক্ষায় থাকুন। মোবাইল কোম্পানিগুলো আপনার মতো কিছু পাবলিকের জন্য অচিরেই এক্সট্রা মুখের অফার চালু করবে!

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) চোরা চোখে তাকানো আপনার স্বভাব। আপনার ধারনা বিধাতা একটা চোখ দিয়েছে সঠিকভাবে তাকানোর জন্য। অন্যটি দিয়েছে চোরা চোখে তাকানোর জন্য। এ সপ্তাহেও এর ব্যতিক্রম হবে না।

তবে এই চোরা চোখ দিয়ে চোখ মারতে গিয়ে আপনি সামান্য গণধোলাই খেতে পারেন! তাই একটু সাবধানে থাকুন এবং তাকান। প্রয়োজনে রোদ থেকে বাঁচতে নয়, চোরা চোখে তাকানোর সুবিধার্থে সানগ্লাস পরুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) আপনার পেটের অবস্থা সবসময়ই খারাপ থাকে। এ সপ্তাহে আরও বেশি খারাপ থাকবে। ফ্রি পেলেই খেতে বসেন বলে আপনি এই সমস্যায় পড়েন। তাই আপনি যাই করুন না কেন একটু সাবধানে করবেন। খাওয়ার ব্যাপারে আরও সাবধান হন। তবে যে খাবারের মধ্যে কোন চিনি নেই কিন্তু খুবই মিষ্টি- সেটা খেতে পারেন নিশ্চিন্তে। কারণ এতে পেট এবং মন দুটোই ভাল থাকবে!

শেয়ার করুণঃ

shares